Skip to content Skip to sidebar Skip to footer

আপনার প্রফেশনাল যে কোন বিজনেসের জন্য ফেসবুক পেজ বুস্ট করার জন্য আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। ফেইসবুক পেইজ বা ইউটিউব চ্যানেল বা ওয়বসাইট বা যেকোন কিছু প্রমোট বা বুষ্ট করতে চান? আপনার কি কোন মাস্টার কার্ড নেই? তাহলে কিভাবে দিবেন? অনেকের ফেসবুক পেইজ আছে। কিন্তু পেইজের লাইক বাড়াতে না পেরে অনেকেই হতাশ হয়ে পরে। তাদের জন্যই আমাদের এই সার্ভিস ।

Advantage of Boosting

খুব সহজেই Bangladeshi Sofftware এর মাধ্যমে ফেসবুকে আপনার ব্যাবসার প্রচার করুন। বিকাশ দিয়েই করতে পারবেন পেইজ Promotion আর পোস্ট Boost-এর পেমেন্ট! আপনি চাইলে নিজের একাউন্ট খুলে নিতে পারেন, তখন নিজেই নিজের পেজ বুস্ট করতে পারবেন ।

অ্যাডভান্স লেভেল ফেসবুক বুস্ট সার্ভিস

# আপনি কি আপনার পন্য অনলাইনে বিক্রি করতে চাচ্ছেন?
# আপনি কি আপনার কোম্পানির ব্র্যান্ডিং করতে চাচ্ছেন?
# আপনি কি আপনার ফেইসবুকের পেইজটিতে লাইক বাড়াতে চাচ্ছেন?
# আপনি কি আপনার ফেইসবুকের কোন পোস্ট প্রোমোট করতে চাচ্ছেন?

১. আমরা আপনার জন্য অ্যাড ডিজাইন করে দিব
২. আমরা আপনার অ্যাড এর টার্গেট করে দিব
৩. কম খরচে ভাল রেসপন্স পাবেন

এছাড়াও আমরা পেজ প্রমোশন, ভিডিও ভিউ, লিড জেনারেশন, ওয়েব সাইট ট্রাফিকসহ ব্যানার, লোগো ডিজাইন ও বিজনেস পেজ ম্যানেজ বা তৈরী, ডোমেইন, হোস্টিং, ওয়েব সাইট তৈরী এবং বাল্ক এস.এম.এস সহ যাবতীয় কাজ যত্নসহকারে অল্প সময়ে ডেলিভেরি দিয়ে থাকি।

আমরা প্রতিটি বিজ্ঞাপন Analysis & Strategy তৈরী করে Properly Ad Campaign Setup / Boost করে থাকি, আপনার পেজ এর Followers, কাস্টমার কে তা Research করা হয়, এছাড়া Ad চলাকালীন সময়ে Measurement & Everyday Monitoring করা হয়

ফেইসবুক পেইজ এ আপনি কোন ধরনের বিজ্ঞাপন দিতে চান ?
———————————————————————-
* Page Like Ad
* Post Engagement Ad
* Reach Ad
* Event Ad
* Message Ad
* Conversion Ad
* Brand Awareness Ad
* Website Traffic Ad
* Lead generation Ad
* Video Ad

👉মনে রাখবেন, বুস্ট করলে সেল হওয়ার গ্যারান্টি কেউ দিতে পারবে না, কারণ সেটা নির্ভর করবে আপনার ছবি/ভিডিও, কনটেন্ট ও প্রোডাক্টের কোয়ালিটি, দাম, বাজেট এবং টার্গেটিং এর উপর। কিন্তু বুস্ট করে আপনি এটা নিশ্চিত করতে পারবেন যে আপনার বুষ্টটি সঠিক মানুষদের কাছে যাচ্ছে।

####আপনারা যারা #অনলাইনে #ব্যবসা করছেন তাদের ব্যবসার সাফল্য পেতে টার্গেটেড কাস্টমারকে আপনার পন্যের বিজ্ঞাপন দেখানো জুরুরি,তাই সল্প খরচে ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে অধিক মানুষের কাছে আপনার পণ্যর প্রচার করুন !!!
ফেসবুকে বিজ্ঞাপনের সুবিধা :
☑ টার্গেটেড কাস্টমারকে বিজ্ঞাপন দেখানোর সুবিধা
☑ লোকেশান অনুসারে বিজ্ঞাপন দেওয়ার সুবিধা
☑ বয়স,লিঙ্গ,ক্যাটাগরি সিলেক্ট করে বিজ্ঞাপন দেখানোর সুবিধা
☑ সহজ কমিউনিকেশান
☑ অল্প সময়ে অধিক মানুষের কাছে আপনার বিজ্ঞাপন পোঁছানো
☑ কারা আপনার বিজ্ঞাপন দেখলো,কতজন আপনার বিজ্ঞাপন দেখলো তা সরাসরি দেখার সুবিধা
☑ #বিজ্ঞাপন শেষে আপনার বিজ্ঞাপনের রিপোর্ট দেখুন
☑ সরাসরি ফেসবুক আপনার পন্যের প্রচার করে থাকে,তাই আপনার ব্যবসায় সাফল্য পেতে সল্প খরচে ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে আপনার পন্য বিক্রয় বৃদ্ধি করুন।।

Price Rate in Facebook Youtube

ফেইসবুকে এ্যাড জিনিসটি কি?
ফেইসবুক ব্যাবহারের সময় যে বিজ্ঞাপনগুলো দেখা যায়, যেগুলোর সাথে sponsored শব্দটি লেখা থাকে সেগুলো-কেই বলছি ফেসবুক এ্যাড।

এই এ্যাডের উপরের ডান কোনায় পেইজটির প্রোফাইল পিকচার, পাশে পেইজের নাম দেখা যাচ্ছে, ঠিক তার নীচে ট্যাগলাইন/স্লোগান বা এ্যাডের কথা রয়েছে। তার পরে এ্যাডের ইমেজ যার নীচে ডান দিকে লাইক বাটন রয়েছে। সবার সুবিধার্থে এখানে এ্যাডের অফিসিয়াল গাইড দেয়া হলো:
Facebook Ad Guide
http://www.facebook.com/business/ads-guide

ফেইসবুকে এ্যাড দিতে সর্বনিন্ম কত টাকা লাগে?
500 টাকা, আমাদের সার্ভিস নিয়ে এ্যাড চালালে। ফেইসবুকে দৈনিক ১ ডলার (USD) থেকে এ্যাড শুরু করা যায়। । ব্যাবসায়িক কারন ও কোয়ালিটি সার্ভিস দেয়ার জন্য আমাকে আমার সর্বনিন্ম বাজেট নির্ধারন করতে হয়েছে। বাজেট যত বেশী হবে প্রমোশন তত বেশী হবে এবং ফলাফলও তত ভালো হবে। দৈনিক ৫ ডলার খরচ করলে যতগুলো ক্লিক পড়বে (বা যতবার দেখানো হবে) ৫০ ডলার খরচ করলে ফলাফল তার দশগুন বেশী হবে। বেশী ক্লিক হলে ফ্যানসংখ্যাও (লাইক) সাধারনত আনুপাতিক হারে বেড়ে যায়।
নীচে আমাদের সার্ভিস চার্জ সহ হিসেব দেয়া হলো

Note- Facebook Boost Youtube Boost are the same Category

প্রতি ডলার (USD) খরচের জন্য আমাদের চার্জ ১০০ টাকা
মিনিমাম বাজেট 500 টাকা ($5 will be spent)
দৈনিক মিনিমাম বাজেট $5
অর্থাৎ পরীক্ষামুলকভাবে এ্যাড দিতে (আমাদের মাধ্যমে) আপনাকে খরচ করতে হবে 500 টাকা। যেটা দিয়ে সর্ব্বোচ্চ পাঁচ দিন প্রমোশন করা যাবে। এ্যাড চলাকালিন যে কোন সময় আপনার বাজেটের টাকা বাড়িয়ে নিতে পারবেন। আপনার সুবিধার্থে এখানে বাজেটের একটি ধারনা দেয়া আছে

*প্রতি ডলার (USD) খরচের জন্য আমাদের চার্জ ১০০ টাকা
*মিনিমাম বাজেট 500 টাকা ($5 will be spent)
*দৈনিক মিনিমাম বাজেট $1

অর্থাৎ পরীক্ষামুলকভাবে এ্যাড দিতে (আমাদের মাধ্যমে) আপনাকে খরচ করতে হবে 500 টাকা। যেটা দিয়ে সর্ব্বোচ্চ তিন দিন প্রমোশন করা যাবে। এ্যাড চলাকালিন যে কোন সময় আপনার বাজেটের টাকা বাড়িয়ে নিতে পারবেন। বিস্তারিত জানতে ক্লিক ফোন করুন অথবা ইমেইল করুন অথবা নিচে কন্টাক ফ্রম ফিলাপ করুন। অথবা কমেন্ট করেও জানাতে পারবেন।

Leave a comment